শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১১

অনলাইনে আয় করা টাকা নিয়ে আসুন মোবাইলে

Paypal to mobile $ transfer
বেশ কিছু দিন হয়ে গেলো আবার পোস্ট করছি কিছু। আমাদের মধ্যে অনেকেই অনলাইনে টুকটাক কাজ করি তারপর ঝামেলায় পরি টাকা দেশে আনতে গিয়ে। যারা অনেক ডলার আয় করতে পারেন তাদের সমস্যা হয় না। তারা ব্যাংক বা ডেবিট কার্ডের মাধ্যমে তা করে থাকেন। কিন্তু যারা সামান্য আয় করেন যা দিয়ে হয়ত টাকার ট্রান্সফারের ফি-ই উঠবে না ! তারা সহজেই অল্প খরচে নিজস্ব ফোনে (মোবাইল) টাকা আনতে পারেন। আর এতে মোবাইলে নেট চালালে সেটার বিল সহজেই পরিশোধ করতে পারেন।
আমি আজকে এরকম ২ টা সাইট নিয়ে লিখব যারা এক্ষেত্রে এরকম সেবা দেয় ।এর আগে প্রথমে পেপাল-এ একটা অ্যাকাউন্ট খুলে ফেলুন। আশ্চর্য হবার কিছু নাই বাংলাদেশে এখনো ইনার আগমন ঘটে নাই। অস্ট্রেলিয়ার কোন অ্যড্রেস গুগুলে সার্চ দিয়ে পোস্টাল কোড বা সেখানকার কোন নাম্বার ইউস করতে পারেন। ভেরীফাই করার কোন দরকার নাই। শুধু কোন রকমে একটা অ্যকাউন্ট খুলেন। আর অনেকেই বলেন পেপেল আই পি চেক করে অ্যাকাউন্ট বন্ধ করে দেয় আমার ৭ মাসের মত হল কোন সমস্যা হয় নাই। তাও সাবধান থাকা ভাল।

১) flexiload.com

এখানে সর্বনিম্ন ৫০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত টাকা পাঠানো যাবে। শুধুমাত্র বাংলালিঙ্কে সর্বচ্চ ৩০০ টাকা পাঠানো যাবে।
নীচে ছবি দিয়ে দিলাম কত ডলারে টাকা পাঠানো যাবে তা দেখার জন্য।
আর বলে রাখি এ সাইটের রেট তুলনামূলক বেশি হওয়ায় আমি এ সাইট থেকে টাকা পাঠাই না। আপনারা নিচের সাইটের সাথে তুলনা করলেই তা বুঝতে পারবেন আশা করি

ছবি বড় করে দেখতে চাইলে ছবির উপর ক্লিক করুন

2) remit2cell.com

তুলনামূলক কম খরচে টাকা পাঠানো যায় তাই এটা আমি পছন্দ করি। সর্বনিম্ন ১০০ (১.৯৮ ডলার) টাকা থেকে ২,০০০ (৩৩.৫০ ডলার) টাকা পর্যন্ত টাকা পাঠানো যাবে। প্রথমে Remit2Cell এ যান ।
তারপর টাকার পরিমাণ নির্বাচন করুন।
তারপরের পেজে মোবাইল নাম্বার দিয়ে Add to Cart ক্লিক করুন ।
এরপর Proceed to checkout নামের হলুদ বাটনে ক্লিক করুন
এখন আপনি রি-ডিরেক্টেড হয়ে পেপাল এর পেজে চলে আসছেন। তো লগ-ইন করুন পেপাল এ ব্যবহার করা ই-মেইল আর পাসওয়ার্ড দিয়ে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন